করিমগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

0

নিজস্ব প্রতিবেদকঃ

কিশোরগঞ্জের করিমগঞ্জে কান্দাইল হাইস্কুল মাঠে দেশ বিদেশের খেলোয়ারদের নিয়ে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। টান টান উত্তেজনা আর দর্শকে পরিপূর্ণ ছিল খেলামাঠ। মাঠে জায়গা না পেয়ে দর্শকরা শেষ পর্যন্ত পার্শ্ববর্তী বাড়ি,স্কুলের ছাদ ও গাছের ডালে বসে খেলা উপভোগ করেন।

বৃহস্পতিবার বিকালে কান্দাইল যুব সমাজ আয়োজিত ফুটবল ফাইনাল খেলা উদ্বোধন করেন প্রধান অতিথি কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়্যারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাড. মো: জিল্লুর রহমান। কটিয়াদী কাস্তপল্লী স্পোটিং ক্লাব বনাম করিমগঞ্জ মুনামখাঁর চরস্পোটিং একাদশের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতাপূর্ণ ম্যাচটি শেষ পর্যন্ত গোল ০ ড্র হয়। নির্ধারিত সময়ে কোন পক্ষই গোল করতে না পরায় ট্রাইবেকারে খেলার ফলাফল নির্ধারণ করা হয় । টাইব্রেকারে কটিয়াদীর কাস্তপল্লী স্পোটিং ক্লাব ১-০ গোলে করিমগঞ্জ মুনামখাঁর চরস্পোটিং একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

ফাইনাল খেলায় অন্যান্যের মাঝে বিশেষ অতিথি রাষ্ট্রপতি আব্দুল হামিদ মেডিকেল কলেজের প্রিন্সিপাল ডা. নৌশাদ খান , কিশোরগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি নাসিম খান, মো: শেখ কামাল ও আছাদুজ্জামান হেলাল প্রমুখ উপস্থিত ছিলেন । খেলা শেষে অতিথিবৃন্দ চ্যাম্পিয়ান ও রার্নাসআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন । ফুটবল টুর্নামেন্টে ১৬টি দল অংশ গ্রহণ করে।

Share.

Leave A Reply