পাকুন্দিয়ায় শ্রমিকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

0

আছাদুজ্জামান খন্দকারঃ
কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে জাতীয় শ্রমিকলীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। আনন্দ র‌্যালি, আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে উপজেলা শ্রমিকলীগ। আজ মঙলবার বিকেলে পৌরসদরে এসব কর্মসূচী পালন করা হয়।

বিকেল ৫টার দিকে উপজেলা শ্রমিকলীগের সভাপতি নাজমুল হক দেওয়ানের নেতৃত্বে বিশাল একটি আনন্দ র‌্যালি বের হয়। পৌরসদরের পাকুন্দিয়া প্রেসক্লাবের সামনে থেকে শুরু হয়ে পৌরসদর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদের বঙ্গবন্ধু ম্যুরাল চত্বরে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন, চরফরাদী ইউনিয়ন আ.লীগ নেতা জাহাঙ্গীর আলম মোনায়েম, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মো.রফিকুল ইসলাম, এগারোসিন্দুর ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি মো.নূরুল ইসলাম, চরফরাদী ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি মো.ফারুক মিয়া, যুবলীগ নেতা মোনায়েম মুন্না, আলমগীর হোসেন প্রমুখ। এসময় উপজেলা, পৌর ও সকল ইউনিয়ন শ্রমিকলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদ সকল সদস্যের আত্মার মাগফেরাত কামনা ও প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। পরে কেক কেটে ও মিষ্টি বিতরণের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে নেতাকর্মীরা।

Share.

Leave A Reply