বানারীপাড়ায় পৃথক ঘটনায় দু’জনের মৃত্যু

0

রাহাদ সুমন, বানারীপাড়া, বরিশালঃ
বরিশালের বানারীপাড়ায় ব্যাটারিচালিত ইজিবাইকের ধাক্কায় রত্তন শেখ (৮০) নামের এক বৃদ্ধ ও মাছ ধরতে গিয়ে মাসুম (৩০) নামের এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১২ অক্টোবর) বিকাল ৫টার দিকে রত্তন শেখ উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের মাদারকাঠি গ্রামে রাস্তা পার হতে গিয়ে ইজিবাইক ধাক্কায় গুরুতর আহত হোন। তিনি ওই এলাকার মৃত কালু শেখের ছেলে। ইজিবাইক চালক সোহাগসহ স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এসময় চালক সোহাগ হাসপাতাল থেকে সটকে পড়ে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। প্রসঙ্গত বানারীপাড়া পৌরশহরসহ গোটা উপজেলায় ৫ শতাধিক অবৈধ বৌ-গাড়ি ও ইজিবাইক চলাচল করে। অপ্রাপ্ত বয়স্ক ও অদক্ষ চালকের কারনে প্রায়ই এধরণের দূর্ঘটনা ঘটে। গত ১০ দিন পূর্বে উপজেলার চাখারে ইজিবাইকের নিচে পড়ে চার বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়।

এদিকে পৌর শহরের তমাল তলা সংলগ্ন খালে মাছ ধরতে গিয়ে মাসুম (৩০) নামের এক ভ্যান চালক যুবক মারা গেছে। সে পৌর শহরের ৩ নম্বর ওয়ার্ডের জামাল হোসেনের ছেলে। দুপুরে বাসা সংলগ্ন খালে মাছ ধরতে যায় মাসুম। খালের পাশের গাছের শিকড়ের নিচে ডুব দিয়ে মাছ ধরতে গিয়ে আটকে যায় সে। পরে অচেতন অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

Share.

Leave A Reply