বাজিতপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর প্রচারণায় বাঁধা দেওয়ার অভিযোগ

0

প্রতিনিধি ভৈরবঃ

কিশোরগঞ্জের বাজিতপুরে সরারচর ইউনিয়ন নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও সাবেক চেয়ারম্যান মোঃ আবু নাছের সবুজের প্রচারণায় বাধা, মারধর, মামলার ভয়ভীতির প্রতিবাদে ও সুষ্ঠু নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আগামী ১১ নভেম্বর সরারচর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নৌকা প্রতীক প্রার্থী হাবিবুর রহমান স্বপন ও তার সমর্থকরা এলাকায় ভোটারদের ভয়ভীতি প্রদর্শন করছে এবং ভোট কেন্দ্রে জোর পূর্বক নৌকা প্রতীকে ভোটারদের ভোট দানে বাধ্য করবে বলে এলাকায় ত্রাস সৃষ্টি করছে । তাই অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনে তিনি স্থানীয় সাংসদ, প্রশাসনসহ মাননীয় প্রধান মন্ত্রীর সু-দৃষ্টি কামনা করেছেন।

সরারচর ইউনিয়নবাসির আয়োজনে আজ শনিবার সকালে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর নিজ বাড়ি সরারচর পুরান গাওঁয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে । সংবাদ সম্মেলন প্রার্থী লিখিত অভিযোগে জানান, বাজিতপুর উপজেলার সরারচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়াম্যান পদে আনারস প্রতীক নিয়ে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করছেন । কিন্তু নৌকা প্রতীকের প্রার্থী ও তার সমর্থকরা তার নির্বাচনী মাইক ও অফিস ভাংচুর সহ তার কর্মী সমর্থকদের মারধর করে হাত-পা ভেঙে দিয়েছে । এলাকায় তাকে গণ সংযোগ করতে দিচ্ছেনা এবং তাকে ও তার কর্মী সমর্থকদেরকে পুলিশ দিয়ে হয়রানী করছে ।

এ সময় তিনি আরো বলেন, তিনি আওয়ামী পরিবারের সদস্য। তার বাবা সরারচর ইউনিয়নের আওয়ামীলীগ সভাপতি এবং ৩ বারের নির্বাচিত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন । এ ছাড়া তিনি ও উপজেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন ।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সরারচর ইউনিয়ন আওয়ামীলীগ সিনিয়র সহ-সভাপতি আক্কাছ মোল্লা, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোঃ মতিউর রহমান, বাজিতপুর উপজেলা ছাত্রলীগের ক্রীড়া সম্পাদক মোঃ মেজবাহ উদ্দিন, ওয়ার্ড যুবলীগ সদস্য মোঃ জীবন মিয়া ও যুবলীগের ওয়ার্ড কমিটির সদস্য মোঃ জাকির হোসেন ও ইশবাল হোসন প্রমূখ ।

তবে নৌকা প্রতীক প্রার্থী হাবিবুর রহমান স্বপন এসব অভিযোগ অস্বীকার করে বলেন, সে দলীয় কমান্ড অমান্য করে নির্বাচনে প্রতিদ্বন্ধীতা করছেন । তার লোকজন উল্টো আমার কর্মী সমর্থকদের ভয়ভীতি ও হামলা চালাচ্ছে ।

Share.

Leave A Reply