ঢাকাস্থ কটিয়াদী ও পাকুন্দিয়া সম্মিলিত যুব পরিষদের বনভোজন ও মিলনমেলা অনুষ্ঠিত

0

আ ন ম তানভীর হায়দার ভূঞাঁঃ
ঢাকাস্থ কটিয়াদী- পাকুন্দিয়া সম্মিলিত যুব পরিষদ আয়োজিত বনভোজন ও মিলন মেলা নরসিংদীর হেরিটাজ রিসোর্টে আয়োজন করা হয় । মিলন মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ -২ (পাকুন্দিয়া -কটিয়াদী) আসনের মাননীয় সংসদ সদস্য, সাবেক আইজিপি, সচিব ও রাষ্ট্রদূত নূর মোহাম্মদ ।

কটিয়াদী -পাকুন্দিয়া সম্মিলিত যুব পরিষদের সভাপতি সৈয়দ জাকিরুল ইসলাম পলাশ এর সভাপতিত্বে ও বিসিএস ৩৪ (সাঃশিঃ)কেন্দ্রীয় কমিটির সভাপতি ও যুব পরিষদের যুগ্ম সাধারন সম্পাদক সরকার মোহাম্মদ শফিউল্লা দিদারের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্ত্যব রাখেন র‌্যাব এর সাবেক আইন কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বর্তমানে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব পাকুন্দিয়ার কৃতি সন্তান জনাব সারোয়ার আলম, মনোহরদী উপজেলার সহকারী কমিশনার ( ভূমি ) মোঃ জাকির হোসেন, চাঁন্দপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সৈয়দ মুরাদ হোসেন, যুব পরিষদের সাধারণ সম্পাদক ও আয়কর আইনজীবী অ্যাডভোকেট মোহাম্মদ এনামুল হাসান, সাংগঠনিক সম্পাদক জালাল মোহাম্মদ গাউস, পাকুন্দিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আ. ন. ম তানভীর হায়দার ভূঁঞা, পানি উন্নয়ন বোর্ড কর্মকর্তা নোমান মোল্লা, রাছেল আহমেদ প্রমুখ।

বনভোজন ও মিলন মেলায় পাকুন্দিয়া ও কটিয়াদীর শতাধিক সদস্য ও আমন্ত্রিত অথিতিরা অংশগ্রহণ করেন। প্রীতি ফুটবল খেলা ও রেফেল ড্র অনুষ্ঠিত হয়। একটি ৩২ ই: এলইডি টিভিসহ ১৮ টি পুরুস্কার ছিল। বনভোজনে নারী ও শিশুরা বিভিন্ন গ্রামীণ খেলায় অংশগ্রহন করেন।

Share.

Leave A Reply