সাংবাদিক শামসুল হক রেনুর স্মরনে দোয়া মাহফিল অনুষ্টিত

0
মিজানুর রহমানঃ
দৈনিক মুক্ত খবর পত্রিকার সহকারী সম্পাদক ও কালের নতুন সংবাদের প্রধান সম্পাদক এ কে এম শামসুল হক রেনুর স্মরনে দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে। রবিবার রাতে কালের নতুন সংবাদের কার্যালয়ে অনুষ্টিত হয়। দোয়া মাহফিলে দৈনিক মুক্ত খবরের জেলা প্রতিনিধি রঞ্জন মোদক রনি’র সভাপতিত্বে অনুষ্টিত দোয়া মাহফিলে বক্তব্য রাখেন দৈনিক মুক্ত খবরের পাকুন্দিয়া উপজেলা প্রতিনিধি মোঃ মিজানুর রহমান, দৈনিক  বর্তমানের জেলা প্রতিনিধি মোঃ আনোয়ারুল ইসলাম ভুইয়া, মর্নিংগ্লোরির জেলা প্রতিনিধি ফাইজুল হক গোলাপ, আলোচিত কন্ঠের জেলা প্রতিনিধি ও কালের নতুন সংবাদের নির্বাহি সম্পাদক মোঃ আসাদুজ্জামান খান লিপন, বাংলা নিউজের জেলা প্রতিনিধি নজরুল ইসলাম খাইরুল, ওয়েপ এর নির্বাহি পরিচালক ও আলোকিত সময়ের জেলা প্রতিনিধি মোঃ মিজানুর রহমান রিপন উপস্থিত ছিলেন।
এ ছাড়াও উপস্তিত ছিলেন সাংবাদিক মরহুম একে এম শামসুল হহক রেনুর ছেলে এজাজুল হক তানিম, দৈনিক শতাব্দীর কণ্ঠের বার্তা সম্পাদক এম এ আকবর খন্দকার,  সাপ্তাহিক শুরুকের নির্বাহিক সম্পাদক সাইফুল্লাহ সাইফ, ঢাকার ডাকের জেলা প্রতিনিধি মস্তুফা শাওন, কালের নতুন সংবাদের বার্তা সম্পাদক মোঃ সোহেল রানা, বিশ্ব মাচিত্রের জেলা প্রতিনিধি ও কালের নতুন সংবাদের সহকারি সম্পাদক মোঃ মাসুদ মিয়া।
পবিত্র কোরআন তেলাওয়াত ও মুনাজাদ পরিচালনা করেন কালের নতুন সংবাদের সাহিত্য সম্পাদক সাদেক আহম্মেদ দোয়া মাহফিল ও অনুষ্টানটি পরিচালনা করেন কালের নতুন সংবাদের সম্পাদক ও প্রকাশক খায়রুল ইসলাম। এছাড়াও প্রিন্ট ও ইলেকটনিংক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।
Share.

Leave A Reply