কিশোরগঞ্জে আনসার ও ভিডিপির জেলা সমাবেশ অনুষ্ঠিত

0

স্টাফ রিপোর্টারঃ

কিশোরগঞ্জে বাংলাদেশ আনসার ভিডিপির জেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৮ সেপ্টেম্বর) সকালে কিশোরগঞ্জ জেলা কমান্ড্যান্টের আয়োজনে কিশোরগঞ্জের কাতিয়ারচর আনসার ও ভিডিপির প্রশিক্ষণ কেন্দ্রে এই সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-১ (সদর- হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি। স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে মুখ্য আলোচক হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ আনসার ভিডিপির ঢাকা রেঞ্জের রেঞ্জ কমান্ডার মোহাম্মদ রফিকুল ইসলাম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুর রহমান, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মোঃ পারভেজ মিয়া, কিশোরগঞ্জ জেলা এনএস আই এর উপ-পরিচালক মোঃ ইকবাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) মোস্তাক সরকার। অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন কিশোরগঞ্জ জেলা আনসার ও ভিডিপি‍‍`র জেলা কমান্ডেন্ট শুভ্র চৌধুরী।

অনুষ্ঠানে বক্তারা তাদের বক্তব্যে বলেন দেশের বিপুল জনগোষ্ঠীর নিরাপত্তা ও আইনশৃঙ্খলা রক্ষা এবং আর্থসামাজিক উন্নয়ন ও অগ্রযাত্রায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বর্তমান সরকারের আমলে এই বাহিনীর ব্যাপক উন্নতি সাধিত হয়েছে।

Share.