আ’লীগ নেতা বাদলের মৃত্যুর রহস্য উদঘাটন চায় কিশোরগঞ্জবাসী

0

স্টাফ রিপোর্টারঃ

জেলা প্রতিনিধি, কিশোরগঞ্জ: কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক এবং কিশোরগঞ্জ চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি বাদল রহমানে মৃত্যুর রহস্য উদঘাটন চায় কিশোরগঞ্জবাসী। তার মৃত্যু রহস্য দ্রুত উদঘাটন করার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল সাড়ে ১০টার দিকে শহরের শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরে আমরা যশোদলবাসীর ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দেয় তারা।

যশোদল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমতিয়াজ সুলতানা রাজন তার বক্তব্যে বলেন, গত ৯ জুলাই সকাল ৮ টার দিকে কিশোরগঞ্জ শহরের কানিকাটা বেপাড়ি বাড়ি মসজিদ সংলগ্ন পুকুর থেকে বিশিষ্ট ব্যবসায়ী ও জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক বাদল রহমানের লাশ উদ্ধার করে সদর মডের থানা পুলিশ। ঘটনার ২দিন পর বাদল রহমানের বড় ছেলে আসিফুর রহমান শাহিল বাদি হয়ে অজ্ঞাত লোকজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করে। বাদল রহমানের বড় ভাই আতাউর রহমান খান মিলন বিভিন্ন মিডিয়ায় সাক্ষাৎকারে উল্লেখ করেন বাদল রহমান ছোট বেলা থেকেই সাঁতার জানতেন। বাদল রহমান পানিতে পড়ে মৃত্যুবরণ করতে পারে না। মৃত্যুর ৩দিন পর কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট জিল্লুর রহমান ও সাধারণ সম্পাদক এম এ আফজল জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলে তাদের বক্তব্যে বলেন, বাদল রহমানের মৃত্যুটি রহস্যজনক, বাদল পানিতে পড়ে মৃত্যুবরণ করতে পারে না। তার মৃত্যুর রহস্য উদঘাটন করে দোষি ব্যক্তিদের শাস্তির আওতায় আনার জন্য আইন শৃঙ্খলা বাহিনীর প্রতি আহবান জানান। বাদল রহমান একজন বিশিষ্ট ব্যবসায়ী ছিলেন। আওয়ামী লীগের দুঃসময়ে সবসময় তিনি আর্থিক এবং শারীরিকভাবে সহযোগিতা করে গেছেন। তৃনমূল নেতাকর্মীদের যে কোন দুঃসময় অথবা আর্থিক বিষয়ে তিনি সহযোগিতার হাত বাড়িয়েছেন। এরকম একজন ত্যাগী নেতার রহস্যজনক মৃত্যুতে কিশোরগঞ্জবাসী অত্যান্ত শোকাহত।

তাই আমরা মাননীয় প্রধানমন্ত্রী কাছে বাদল রহমানের মৃত্যুর রহস্য উদ্ঘাটন করে দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি।

মানববন্ধন স্বাধীনতা চিকিৎসক পরিষদের জেলা সভাপতি ডা. দ্বীন মোহাম্মদ, যশোদল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমতিয়াজ সুলতানা রাজন, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য আফাকুল ইসলাম নাটু, জেলা যুবলীগ নেতা রফিকুল ইসলাম হেলাল,

বাদল রহমানের বড় ভাই আতাউর রহমান খান মিলন, বড় ছেলে আসিফুর রহমান শাহিল যশোদল ইউনিয়ন যুবলীগের সভাপতি কামরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

Share.