ইটনায় নিখোঁজের চার দিন পর খালাসীর লাশ উদ্ধার

0

স্টাফ রিপোর্টারঃ
কিশোরগঞ্জের ইটনায় নিখোঁজের চার দিন পর হৃদয় (১৮) নামে এক লশকরের (খালাসী) লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত হৃদয় হবিগঞ্জের যাত্রাবড়বাড়ি এলাকার আব্দুল আউয়ালের ছেলে।

গত শুক্রবার (১ জানুয়ারি) সকালের দিকে এমভি শামীম নামে একটি যাত্রীবাহী লঞ্চ থেকে লঞ্চটির লসকর হৃদয় পা পিছলে এলংজুরী বাজার শ্মশানঘাট এলাকার ঘোড়াউত্রা নদীতে পড়ে গিয়ে নিখোঁজ হয়।
আজ সোমবার (৪ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার একই স্থানে ইটনা থানার এস আই মো. শামছুল হাবীবের নির্দেশনায় এক জেলে জাল ফেলে তার লাশ উদ্ধার করে।

ইটনা থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামান জানান, গত ২৯ ডিসেম্বর এমভি শামীম যাত্রীবাহী লঞ্চটি ভৈরব থেকে সুনামগঞ্জের সাচনায় যাওয়ার পথে ইটনা উপজেলার এলংজুরী বাজার শ্মশানঘাট এলাকায় পৌঁছলে লঞ্চটি ত্রুটি দেখা দেয়। ত্রুটি সারিয়ে গত শুক্রবার (১ জানুয়ারি) সকাল ৮টার দিকে লঞ্চটি ভৈরবের উদ্দেশ্যে যাত্রা শুরু করে। এ সময় সিঁড়িতে পা পিছলে লঞ্চের লশকর হৃদয় ঘোড়াউত্রা নদীতে পড়ে গিয়ে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজির পরও তার সন্ধান মিলেনি। আজ ঘটনাস্থলের ৫০ গজের মধ্যে একটি গর্তে জাল ফেলে তার লাশ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তি আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।

Share.