কিশোরগঞ্জের চার উপজেলায় চেয়ারম্যান পদে বিজয়ী হলেন যারা

0

স্টাফ রিপোর্টারঃ

তৃতীয় ধাপে কিশোরগঞ্জ জেলার চারটি উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয় বুধবার। উপজেলাগুলো হলো করিমগঞ্জ, তাড়াইল, ইটনা ও মিঠামইন।

সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ চলে। ভোটগ্রহণের পরই গণনা শুরু হয়। বুধবার রাতে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও রিটার্নিং অফিসার কাজী মহুয়া মমতাজ স্বাক্ষরিত ফলাফলে এসব তথ্য জানা গেছে।

নির্বাচনের করিমগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ সমর্থক এডভোকেট মোজাম্মেল হক মাখন (হেলিকপ্টার প্রতীক)। তিনি পেয়েছেন ২৭ হাজার ৯২৪ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র শফিউল আলম জনি (দোয়াত কলম প্রতীক) পেয়েছেন ২৬ হাজার ৫৪৮ ভোট।

তাড়াইল উপজেলায় চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন জাতীয় পার্টি মনোনীত বর্তমান চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম ভূইয়া শাহীন (লাঙ্গল প্রতীক)। তিনি পেয়েছেন ৩৯ হাজার ৯০৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন লাকী (মোটরসাইকেল প্রতীক) পেয়েছেন ৩২ হাজার ৪৫২ ভোট।

ইটনা উপজেলায় চেয়ারম্যান পদে টানা তৃতীয়বারের মতো নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী কামরুল হাসান (কাপ পিরিচ প্রতীক)। তিনি পেয়েছেন ৩৩ হাজার ৫৮২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ নেতা এডভোকেট মোহাম্মদ আবুল কাউছার খান মিলকী (মোটরসাইকেল প্রতীক) পেয়েছেন ১৬ হাজার ৮০০ ভোট।

মিঠামইন উপজেলায় চেয়ারম্যান পদে টানা দ্বিতীয়বারের মতো নির্বাচিত হয়েছেন আছিয়া আলম (মোটরসাইকেল প্রতীক)। তিনি পেয়েছেন ২৩ হাজার ৫৬৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বোরহান উদ্দিন চৌধুরী বুলবুল (আনারস প্রতীক) পেয়েছেন ১৩ হাজার ৫৬৩ ভোট।

Share.