কিশোরগঞ্জে মোবাইল ফোন চোর চক্রের ৬ সদস্য আটক, ১২টি মোবাইল উদ্ধার

0

স্টাফ রিপোর্টারঃ

কিশোরগঞ্জে চোরাই ১২টি মোবাইল ফোনসহ মোবাইল ফোন চোর চক্রের ৬ সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি)। সোমবার (৭ আগস্ট) বিকালে শহরের পশ্চিম তারপাশা এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা মধ্যে শেফালী আক্তার (২৮) কিশোরগঞ্জ জেলা শহরের পূর্ব তারাপাশা এলাকার রুবেল এর স্ত্রী, ফাতেমা বেগম (২৮) একই এলাকার রনি মিয়ার স্ত্রী, রওশন আরা (৩৫) পশ্চিম তারাপাশা এলাকার মৃত জালাল মিয়ার স্ত্রী, নিলুফা (৫০) পূর্ব তারাপাশা এলাকার কাশেমের স্ত্রী, রুবেল (৩২) জেলার করিমগঞ্জের আনন্দ বাজার এলাকার চন্নু মিয়ার ছেলে এবং রনি (২৮) কিশোরগঞ্জ জেলা সদরের নগুয়া এলাকার মৃত মল্লিকের ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে পুলিশ জানায়, চোর চক্রের সদস্যরা বিভিন্ন অঞ্চল থেকে চোরাই মোবাইল ফোন ক্রয় করে এনে কিশোরগঞ্জ জেলা ও আশেপাশের এলাকাগুলোতে দীর্ঘদিন যাবৎ বিক্রয় করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি) এর এসআই মো. মাহমুদুল হাসান মারুফ সঙ্গীয় অফিসার ও নারী ফোর্সের সহায়তায় সোমবার বিকালে কিশোরগঞ্জ জেলা শহরের পশ্চিম তারপাশা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। তাদের কাছ থেকে ১২টি চোরাই মোবাইল ফোন উদ্ধার করা হয়।

কিশোরগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ জানান, জেলা গোয়েন্দা পুলিশের একটি চৌকস টিম অভিযান চালিয়ে ৬ জনকে আটক করে। তাদের বিরুদ্ধে কিশোরগঞ্জ মডেল থানায় মঙ্গলবার (৮ আগস্ট) মামলা রুজু করা হয়েছে বলেও জানান তিনি।

Share.