কিশোরগঞ্জে র‌্যাবের অভিযানে নগদ টাকাসহ জুয়ারী আটক

0

স্টাফ রিপোর্টারঃ
কিশোরগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে নগদ টাকাসহ পনের জুয়ারীকে আটক করেছে র‌্যাব। ২৭ তারিখ রাতে কিশোরগঞ্জ সদর উপজেলার নধার এবং হোসেনপুর উপজেলার রহিমপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার নগদ ত্রিশ হাজার সাতশত টাকা এবং তিন বান্ডিল তাস উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো, সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়নের জিনারাইল গ্রামের মোঃ বিল্লালের ছেলে মোঃ হারুন (২৯), দুলাল মিয়ার ছেলে সুজন মিয়া (২৯), চন্দু মিয়ার ছেলে শামীম মিয়া (২৫) নুরুল হকের ছেলে আসাদুজ্জামান (৩০), মুক্তার হোসেনের ছেলে আল আমিন (২৪), আব্দুল মন্নানের ছেলে মোঃ রিমন (২৫), স্বল্প যাশোদল নধার গ্রামের আব্দুল খালেকের ছেলে আবু সাঈদ (২২), পাকুন্দিয়া উপজেলার কাওয়ালিকান্দা গ্রামের রুকন মিয়ার ছেলে শরিফ মিয়া (২১), দুলাল মিয়ার ছেলে ফরহাদ মিয়া (২৪), মানিক মিয়ার ছেলে মোঃ আল আমিন (২৯), হোসেনপুর উপজেলার গহরনগর গ্রামের আব্দুল খালেকের ছেলে ওয়াহিদ মিয়া (৪৫), ইসহাকের ছেলে আজিজুল হক (৬০), আব্দুল মান্নানের ছেলে মমিন মিয়া (৩৯), গিয়াস উদ্দিনের ছেলে আলামিন মিয়া (২৩), আব্দুর রহিমের ছেলে হোসেন মিয়া (২৪)।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার বি এন এম শোভন খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কিশোরগঞ্জ জেলার সদর থানাধীন যশোদল ইউনিয়নের নধার এবং হোসেনপুর থানাধীন শাহেদল ইউনিয়নের রহিমপুর এলাকায় কতিপয় লোক টাকার বিনিময়ে জুয়া খেলছে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। এরই প্রেক্ষিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে দীর্ঘদিন যাবৎ এলাকায় টাকার বিনিময়ে জুয়া খেলে আসছিল বলে স্বীকার করে।

তাদের বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার সদর থানা এবং হোসেনপুর থানায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে প্রেরণ করা হয়েছে।

Share.