কিশোরগঞ্জে র‌্যাবের হাতে মাদক ব্যবসায়ী আটক

0

নিজস্ব প্রতিবেদকঃ
কিশোরগঞ্জের তাড়াইল থেকে একশত পঁচিশ পিস ইয়াবা ও নগদ টাকাসহ উজ্জল মিয়া (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। আজ মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার ধলা ইউনিয়নের ধাককোনিয়া ব্রিজ এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক উজ্জল মিয়া নেত্রকোণা জেলার মদন থানার নায়েকপুর ইউনিয়নের আলমশ্রি গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

কিশোরগঞ্জ র‌্যাব-১৪ সিপিসি-২ ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেঃ কমান্ড বিএন এম শোভন খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ী চক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এরই প্রেক্ষিতে কিশোরগঞ্জ ক্যাম্প এর একটি আভিযানিক দল ১২৫ (একশত পঁচিশ) পিস ইয়াবা ট্যাবলেট এবং নগদ টাকা-১,২০০/-(এক হাজার দুইশত) টাকা’সহ গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে দীর্ঘদিন যাবৎ মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করেছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। আসামীর বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার তাড়াইল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Share.