কিশোরগঞ্জ হাওরে ঘুরতে এসে পর্যটক নিখোঁজ

0

স্টাফ রিপোর্টারঃ
কিশোরগঞ্জের মিঠামইন হাওরে ঘুরতে এসে অন্তর চক্রবর্তী (৩২) নামে এক পর্যটক নিখোঁজ হয়েছে। শুক্রবার (১১ আগষ্ট) দুপুর আড়াইটার দিকে নবনির্মিত সেনানিবাসের পশ্চিম প্রান্ত এলাকার ঘোড়াউত্রা নদীতে ইঞ্জিন চালিত নৌকা থেকে পড়ে নিখোঁজ হয়।

সে ঝালকাঠি জেলার কাটপট্টি এলাকার উত্তম চক্রবর্তীর ছেলে। তিনি ঢাকায় মহাখালীতে একটি প্রাইভেট কোম্পানির হিসাব রক্ষক হিসাবে কর্মরত ছিলেন। মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কালিন্দ্র নাথ গোলদার এসব তথ্য নিশ্চিত করেছেন।

ঘুরতে যাওয়া অন্তর চক্রবর্তীর সহকর্মী সুব্রত কুমার দে জানান, শুক্রবার ছুটির দিনে সকালে ঢাকা থেকে ১০ জনের একটি দল কিশোরগঞ্জের হাওর এলাকায় ঘুরতে আসেন। এসময় নিকলী থেকে ইঞ্জিন চালিত নৌকা যুগে মিঠামইন অলওয়েদার সড়কে যাওয়ার পথে মিঠামইনে নবনির্মিত সেনানিবাস এলাকা পার হওয়ার সময় পশ্চিম প্রান্তে ঘোড়াউত্রা নদীতে নৌকা থেকে পড়ে নিখোঁজ হয়। নিখোঁজের সময় নৌকার গলুইয়ে বসে অন্তর বোতল দিয়ে ঘোড়াউত্রা নদী থেকে পানি নিয়ে গোসল করতে ছিলেন। এসময় তাকে বাঁচানোর জন্য সহকর্মীরা চেষ্টা করেন। কিন্তু নদীতে ¯্রুত বেশি থাকায় আমাদের চেষ্টা ব্যর্থ হয়। পরে ৯৯৯ এ ফোন দিলে পুলিশ ও ডুবুরি দল গিয়ে উদ্ধার অভিযান চালায়।

ফায়ার সার্ভিস কিশোরগঞ্জের স্টেশন অফিসার আবুজর গিফারী জানান, ঘটনার খবর পেয়ে কিশোরগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের পাঁচ সদস্যের ডুবুরি দল পর্যটক অন্তর চক্রবর্তীকে উদ্ধারে অভিযান চালায়। রাত হয়ে যাওয়ায় উদ্ধার অভিযান বন্ধ রয়েছে। সকালে ডুবুরি দল আবারও উদ্ধার অভিযান পরিচালনা করবে বলেও তিনি জানান।

Share.