নিজ মেয়েকে ধর্ষনের অভিযোগে বাবা গ্রেফতার

0

স্টাফ রিপোর্টারঃ
কিশোরগঞ্জে নিজ মেয়েকে (১৯) ধর্ষণের অভিযোগে বাবাকে আটক করেছে পুলিশ। আজ শুক্রবার (২১ জুলাই) সকালে জেলা শহরের গাইটাল পেট্রোল পাম্প এলাকা থেকে তাকে আটক করা হয়। অভিযুক্ত বাবা মঞ্জিল মিয়া ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার মুসুল্লি ইউনিয়নের কাওয়ারগাতি গ্রামের মৃত গুনু মিয়ার ছেলে।

জানা গেছে, ভুক্তভোগী মেয়ের মা এর সাথে ২০ বছর আগে বিয়ে হয় মঞ্জিল মিয়ার। দাম্পত্য জীবনে তাদের চারজন মেয়ে সন্তান রয়েছে। ভুক্তভোগী মেয়েটির ০৯ মাস আগে জেলার অষ্টগ্রাম উপজেলায় খালাতো ভাইয়ের সাথে বিয়ে হয়। বিয়ের পর প্রায়ই মঞ্জিল মিয়া মেয়েটির শ্বশুর বাড়ির লোকজনের সাথে ঝগড়া করে কিশোরগঞ্জের ভাড়া বাসায় নিয়ে আসে। কোনোভাবেই মেয়েটিকে শ্বশুর বাড়িতে থাকতে দিচ্ছিলো না এবং প্রায়ই মারপিট করত।

গত মঙ্গলবার (২৭ জুন) ভুক্তভোগী মেয়ের মা সন্তান সম্ভবা থাকায় প্রসবের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করার পর ওইদিন রাতে বাসায় কেউ না থাকার সুযোগে মেয়েটিকে জোরপূর্বক আবরো ধর্ষন করে তার বাবা। গত বুধবার (১৯ জুলাই) আবারও মেয়েটিকে ধর্ষন করার চেষ্টা করে। এ সময় মেয়েটিকে মারধর করে। এরপরই ভুক্তভোগী মেয়ের মা জানতে পারে, ভুক্তভোগীর মা বাসায় না থাকার সুযোগে কয়েক মাস যাবত ভয় দেখিয়ে মেয়েটিকে ধর্ষন করে আসছে তার বাবা।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ জানান, মঞ্জিল মিয়া (বাবা) শহরের গাইটাল এলাকায় পরিবার নিয়ে ভাড়া বাসায় বসবাস করে আসছে। পেশায় একজন সবজি ব্যবসায়ী। দীর্ঘদিন যাবত পিতা মঞ্জিল মিয়া তার নিজ সন্তানের সাথে অনৈতিক সর্ম্পক করে আসছে বলে ভুক্তভোগীর মা (মঞ্জিল মিয়ার স্ত্রী) থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযোগের ভিত্তিতে তাকে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবির্ত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Share.