পাকুন্দিয়ায় গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব

0

স্টাফ রিপোর্টারঃ
কিশোরগঞ্জের পাকুন্দিয়া থেকে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। আজ বৃহস্পতিবার (৭ জানুয়ারি) বিকেলে উপজেলার পুলেরঘাট এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো ভৈরব উপজেলার শ্রীনগর ইউনিয়নের জাফরনগর গ্রামের চান মিয়ার ছেলে মোঃ জুয়েল মিয়া (২৬), একই উপজেলার ১১ নং ওয়ার্ডের কালিপুর মধ্যমপাড়া এলাকার নবী হোসেনের পরশ (২১)।

কিশোরগঞ্জ র‌্যাব-১৪ সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার বি এন এম শোভন খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য মাদক ব্যবসায়ী চক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। একটি আভিযানিক দল ০২ (দুই) কেজি গাঁজা এবং মাদক ব্যবসায় ব্যবহৃত ০২(দুই) টি মোবাইল সেট’সহ গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করেছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। এই বিষয়ে আসামীদের বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার পাকু›দিয়া থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Share.