পাকুন্দিয়ায় পাওনা টাকা চাওয়ায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলার অভিযোগ

0

স্টাফ রিপোর্টারঃ

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় পাওনা টাকা চাওয়ায় এক ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও লুটপাটের ঘটনা ঘটেছে।এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী ফকির আলমগীর।তিনি মধ্য পাকুন্দিয়া এলাকার ফকির লাল মিয়ার ছেলে।

সোমবার (১৩ মে) সকালে পাকুন্দিয়া পৌর শহরে সংবাদ সম্মেলনের মাধ্যমে হামলার ঘটনা তুলে ধরে সুষ্ঠু বিচার দাবি করেন তিনি।

জানা যায়, ভুক্তভোগী ফকির আলমগীর পাকুন্দিয়া পৌর সদরের মৌসুমী সিনেমা হল এলাকায় দীর্ঘদিন যাবত ঔষধ ফার্মেসীর ব্যবসা পরিচালনা করে আসছেন। একই এলাকার মহি উদ্দিনের ছেলে হাসান তারেক ও মিলন মিয়ার ছেলে আজাহারের সাথে দীর্ঘদিন যাবত টাকা পয়সার লেনদেনকে কেন্দ্র করে বিরোধ চলে আসছে। এরই জেরে পাওনা টাকা চাওয়ায় রবিবার (১২ মে) রাত ১০টার সময় অভিযুক্তরা দোকানের সামনে এসে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এসময় প্রতিবাদ করলে এক পর্যায়ে হাতে থাকা দেশীয় অস্ত্র নিয়ে দোকানে হামলা করে ফকির আলমগীরকে আহত করে। পরে দোকানে ভাংচুর ও লুটাপাট চালায়। এতে এক লাখ টাকার ক্ষতি সাধন ও ঔষধ ক্রয়ের জন্য রাখার নগদ দুই লাখ টাকা নিয়ে যায় বলে অভিযোগ করেন। ঘটনার সময় স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। ফকির আলমগীর ফার্মেসীর ব্যবসার পাশাপাশি স্থানীয় সংবাদকর্মী।

পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান টিটু লিখিত অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা তদন্ত করে পরবর্তি আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

Share.