পাকুন্দিয়ায় বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে এমপির নেতৃত্বে বিক্ষোভ মিছিল

0

আছাদুজ্জামান খন্দকারঃ
শনিবার ঢাকায় বিএনপির নৈরাজ্য ও অগ্নিসংযোগের প্রতিবাদে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা শ্রমিকলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। রবিবার (৩০ জুলাই) দুপুরে কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদি) আসনের জাতীয় সংসদ সদস্য ও সাবেক আইজিপি নূর মোহাম্মদের নেতৃত্বে মিছিলটি উপজেলা পরিষদের সামনে থেকে শুরু হয়ে পৌর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে বঙ্গবন্ধু চত্বরে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশ হয়।

সমাবেশে সংসদ সদস্য নূর মোহাম্মদ বলেন, বিএনপি ইতিবাচক রাজনীতিতে বিশ্বাসী নয়। অতীতেও তারা আন্দোলনের নামে মানুষ হত্যা ও অগ্নি সন্ত্রাস করেছে, জনগণের জানমাল ও সম্পদ বিনষ্ট করেছে। মানুষ পুড়িয়ে মেরেছে। আবারও তারা ধ্বংসলীলায় মেতে ওঠেছে।

তিনি বলেন, আওয়ামীলীগ এদেশের স্বাধীনতা দিয়েছে। আওয়ামীলীগ এদেশের অর্থনৈতিক মুক্তি দিয়েছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ দেশ উন্নয়নের উচ্চ শিখরে চলে গেছে। বিশ্বের দরবারে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে। তাই দেশকে অস্থিতিশীল করার জন্য বিএনপি আন্দোলনের নামে অরাজকতার সৃষ্টি করছে। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিয়ে এ সরকারকে টিকিয়ে রাখতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি বাবুল আহমেদ, যুবলীগের আহবায়ক মো. হেলাল উদ্দীন, শ্রমিকলীগের সভাপতি নাজমুল হক দেওয়ান, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক ফরিদ উদ্দীন, যুগ্ম আহবায়ক ডাবলু, ছাত্রলীগের সাবেক আহবায়ক এখলাছ উদ্দীন, বিল্লাল হোসেন পাপ্পু, ফরিদ উদ্দীন, নাসির উদ্দীন ও পাকুন্দিয়া কলেজ শাখা ছাত্রলীগ নেতা সাকিবুল হাসান মুন্না। এছাড়াও এসময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য শফিকুল ইসলাম, বুরুদিয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা রুবেল, চরফরাদি ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান, জাঙ্গালিয়া ইউপির সাবেক চেয়ারম্যান সরকার শামীম আহমেদ, পাটুয়াভাঙ্গা ইউপির সাবেক চেয়ারম্যান জালাল উদ্দীন বাচ্চু, সাবেক ছাত্রনেতা রায়হান আকন্দসহ তিনশতাধীক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Share.