প্রাইভেটকার চাপায় পরীক্ষার্থী নিহত, আহত ১

0

স্টাফ রিপোর্টারঃ
কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় পরীক্ষায় যাওয়ার পথে প্রাইভেটকারের চাপায় মোহাম্মদ হোসাইন (১৩) নামের এক শিক্ষার্থী নিহত হয়েছে। বুধবার (১৪ জুন) সকাল ১০ টার দিকে উপজেলার কালিয়াচাপড়া চিনিকল উচ্চ বিদ্যায়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতের বড় ভাই মোহাম্মদ হাসান (১৩) গুরুতর আহত হয়েছে।

নিহত মোহাম্মদ হোসাইন ও গুরুতর আহত মোহাম্মদ হাসান জমজ দুই ভাই পাকুন্দিয়া উপজেলার আদর্শ পাড়া গ্রামের সোহেল মিয়ার ছেলে। দুজনই কালিয়াচাপড়া চিনিকল উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর শিক্ষার্থী।

নিহতের মা-বাবা জানান, স্কুলে আজ আইসিটি পরীক্ষা ছিল। পরীক্ষা দেওয়ার জন্য সকালে নাস্তা খেয়ে স্কুলের উদ্দেশ্যে সাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়। হোসাইন প্রতিবন্ধী থাকায় বড় ভাই হাসান সাইকেল চালাচ্ছিল। স্কুলের কাছে যাওয়া মাত্র রাস্তা পার হওয়ার সময় প্রাইভেটকারের চাপায় হাসান ও হোসাইন গুরুতর আহত হয়। খবর পেয়ে কিশোরগঞ্জ ২৫০ জেনারেল হাসপাতালে ছুটে আসি। এসময় কর্ত্যবরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

একই স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী জোবায়েদ জানান, হাসান ও হোসাইন সাইকেল চালিয়ে বাড়ি থেকে স্কুলের সামনে পৌঁছলে রাস্তা পার হওয়ার সময় দ্রুত গতির একটি প্রাইভেটকার তাদের সাইকেলে স্বজুড়ে ধাক্কা দেয়। এসময় তারা সাইকেল থেকে দুজনই ছিটকে পড়ে। ঘটনা দেখে তাদের উদ্ধার করে সিএনজি চালিত অটোরিক্সার মাধ্যমে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে আসি। দুর্ঘটনার পর প্রাইভেটকার রেখে ড্রাইভার পালিয়ে যায়।

কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আরএমও ডা. তানজিনা তৈয়বা বলে জানান, আমি ওই পথ দিয়ে হাসপাতালে আসছিলাম। ঘটনা দেখে আমি আমাকে বহনকারী সিএনজি চালিত অটোরিকশাটি থামিয়ে তাদের দুইজনকে হাসপাতালে নিয়ে আসি। অবস্থা দেখে মনে হয়েছে ঘটনাস্থলেই হুসাইন মারা গেছে। হাসানের আঘাত গুরুতর হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

Share.