বাংলাদেশে নির্বাচন আমেরিকার মাথা গরম

0

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশের নির্বাচনকে কেন্দ্র করে আমেরিকার মাথা গরম হয়ে গিয়েছে। আর আমাদের দেশের একটি দল বিএনপি তারা সাধারণ মানুষের কাছে ভোট চাওয়ার পরিবর্তে আমেরিকার কাছে গিয়ে বিচার চায় বলে মন্তব্য করেছেন কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট সোহরাব উদ্দিন।

শনিবার (৭ অক্টোবর) রাতে পাকুন্দিয়া উপজেলার সুখিয়া ইউনিয়নে আশুতিয়া বাজারে আওয়ামী লীগের এক কর্মী সভায় তিনি এসব কথা বলেন।

সোহরাব উদ্দিন আরও বলেন, বিএনপি জামায়াত বিদেশীদের কাছে ধর্ণা দিয়ে বলে বাংলাদেশে কোন নির্বাচন হয় না। আমরা ইলেকশান করতে পারি না। আসলে বিএনপি নির্বাচন চায় না, তারা চাই কোন পরিশ্রম না করে ফ্রিতে এমপি হয়ে সব লুটপাট করতে। কারণ এমপি হতে গেলে পরিশ্রম করতে হবে সাধারণ মানুষের কাছে গিয়ে ভোট চাইতে হবে। ২০১৮ সালে বিএনপি’র ছয়জন নেতা এমপি হয়েছিল। তারা সংসদে গিয়ে যারা ভোট দিয়েছিল সেই সাধারণ মানুষের কথা না বলে দরখাস্ত নিয়ে বাইডেনের কাছে চলে যায়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে ও ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ উন্নীতকরণে সুখিয়া ইউনিয়ন আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত কর্মী সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ উদ্দিন (ভিপি ফরিদ), মোঃ শামসুদ্দোহা, পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য জসিম উদ্দিন শিকদার উপস্থিত ছিলেন।

Share.