বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ের পথে লিটন

0

স্টাফ রিপোর্টারঃ

চতুর্থ ধাপে আগামী ৫জুন অনুষ্ঠিত হতে যাচ্ছে কুলিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচনে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ের পথে কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবুল হোসেন লিটন।

রবিবার (১২ মে) দুপুরে মনোনয়নপত্র যাচাই বাছাইয়ে প্রতিদ্বন্দ্বী কোন প্রার্থী না থাকায় জয়ের পথে রয়েছেন লিটন। জেলা রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এ টি এম ফরহাদ চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

আবুল হোসেন লিটন বলেন, আমি শৈশব থেকে রাজনীতির সাথে জড়িত। দীর্ঘ প্রায় ২৮ বছর যাবত থানা আওয়ামী লীগের নেতৃত্বে রয়েছি। জনপ্রতিনিধি হিসেবে কুলিয়ারচরের প্রান্তিক জনগোষ্ঠি ও আওয়ামী লীগের নেতাকর্মীরা উন্নয়নের জন্য যে আমাকে একক ভাবে অকুণ্ঠ ভাবে সমর্থন দিয়েছে তাদের কাছে আমি কৃতজ্ঞ। ব্যক্তিগতভাবে আমি আনন্দিত হলেও কুলিয়ারচরের সকলের প্রতি ঋণি ও দায়বদ্ধ। আমি ব্যক্তিগতভাবে মনে করি একটি গণতান্ত্রিক রাষ্ট্রে প্রতিযোগিতা থাকবে যা গণতন্ত্রের একটি সৌন্দর্য। এখানে যে কেউ যদি প্রতিদ্বন্দ্বীতায় আসতো অবশ্যই সেই প্রতিদ্বন্দ্বীতা মোকাবিলা করে যদি জয়লাভ করতে পারতাম আমি আরও বেশি আনন্দিত হতাম।

নির্বাচনে কুলিয়ারচর উপজেলায় পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জন প্রতিদ্বন্দ্বীতা করছেন। আগামী ১৯ মে প্রার্থীতা প্রত্যাহার ও ৫ জুন নির্বাচন অনুষ্ঠিত হবে। ভোটার রয়েছেন ১ লাখ ৬২ হাজার ৪১৯ জন।

Share.