বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের স্মরণে বৃক্ষরোপন

0

স্টাফ রিপোর্টারঃ

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত শহীদদের স্মরণে বৃক্ষরোপণ কর্মসূচী পালন করেছে ‘কিশোরগঞ্জ জেলা রিপোর্টার্স এসোসিয়েশন’। বুধবার (২১ আগষ্ট) দুপুরে কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল প্রাঙ্গণে নানান প্রজাতির ঔষধি গাছ রোপণ করে এই কর্মসূচি পালন করা হয়।

বৃক্ষ রোপন কর্মসূচীতে সংগঠনটির আহবায়ক হুমায়ূন কবিরের সভাপতিত্বে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক চিকিৎসক নূর মোঃ শামসুল আলম, আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) চিকিৎসক তাজরীন তৈয়ব। এ সময় সংগঠনের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

বৃক্ষ রোপন কর্মসূচী শেষে সংগঠনের নেতারা সংক্ষিপ্ত বক্তব্যে জানান, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত সকল শহীদদের স্মরণে আমাদের এই কর্মসূচি পালিত হয়েছে। আন্দোলনে নিহত সকল শহীদদের হত্যার বিচার দ্রুত সময়ের মধ্যে নিশ্চিত করা এবং সাইবার সিকিউরিটি আইন বাতিলের দাবি জানান তারা।

উল্লেখ্য, কিশোরগঞ্জ জেলা রিপোর্টার্স এসোসিয়েশন ২০২০ সালের প্রতিষ্ঠালগ্ন থেকেই বিভিন্ন সামাজিক কার্যক্রম পালন করে আসছে। মহামারী করোনাকালীন সময়ে সংগঠনের নিজস্ব অর্থায়নে কয়েক দফায় ত্রাণ ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেন। এছাড়া শীত বস্ত্র বিতরণও করেন তাঁরা। ভবিষ্যতেও বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে জড়িত থাকার প্রতিশ্রুতিও দেন সংগঠনের নেতারা।

Share.