ভৈরবে আবারো বাসে আগুন ॥ অগ্নিদগ্ধ হয়ে চালক নিহত

0

স্টাফ রিপোর্টারঃ

কিশোরগঞ্জের ভৈরবে বাসে অগ্নিকান্ডে আবুল হোসেন নামে ঘুমন্ত অবস্থায় চালকের মৃত্যু হয়েছে । নিহত চালকের বাড়ি নরসিংদীর পলাশ উপজেলার খালিশারটেক গ্রামের কিতাব আলীর ছেলে। ভৈরব ফায়ারসার্ভিস ও পুলিশের ধারনা মশার কয়েল থেকে বাসে অগ্নিকান্ডের ঘটনা ঘটতে পারে । পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে ।

স্থানীয়রা জানায়, বিসমিল্লাহ এন্টারপ্রাইজের যাত্রীবাহী  ভৈরব-ঢাকাগামী বাসটি রাতে বাসষ্ট্যান্ড দূর্জয়মোড় এলাকায় বঙ্গবন্ধু স্মরণী রোডে বিসমিল্লাহ হোটেলের সামনে পার্কিং করা ছিল । বাসের ভিতর চালক আবুল হোসেন ঘুমিয়ে ছিলেন । আজ সোমবার আনুমানিক ভোর ৪টার দিকে হঠাৎ করে আগুনের তাপে চালক চিৎকার শুরু করলে স্থানীয়রা  ফায়ারসার্ভিসকে খবর দেয় ।পরে ফায়ারসার্ভিসের ২টি ইউনিট প্রায় ১ ঘন্টার চেষ্টায়  আগুন নেভাতে সক্ষম হয় ।

ভৈরব ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার রাকিবুল হাসান জানান, রাতে পার্কিং করা বাসটিতে মশার কয়েল জ্বালিয়ে দরজায় তালা লাগিয়ে চালক ঘুমিয়ে ছিল । ধারনা করা হচ্ছে মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত । খবর পেয়ে সাড়ে ৪টার দিকে ফায়ারসার্ভিসের ২ টি ইউনিট প্রায় ১ ঘন্টার চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয় ।

এ বিষয়ে ভৈরব থানার ওসি মোঃ শাহিন জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে মশার কয়েল থেকে অগ্নিকান্ডের সূত্রপাত । অগ্নিকান্ডে নিহত চালকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাস মর্গে প্রেরণ করা হয়েছে। অগ্নিকান্ডের ঘটনাটি আমরা খতিয়ে দেখছি ।

Share.