শ্রেষ্ঠ ওসি পাকুন্দিয়া থানার সারোয়ার জাহান

0

স্টাফ রিপোর্টারঃ

কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সারোয়ার জাহান। আজ বুধবার (২৩ ডিসেম্বর) দুপরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত মাসিক সভায় কিশোরগঞ্জের পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদ, বিপিএম(বার) মো. সারোয়ার আলমকে জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত ঘোষণা করেন। পরে ওই সভায় শ্রেষ্ঠ ওসি সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন ওসি সারোয়ার জাহান । তিনি ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার গর্বিত সন্তান।

জানা যায়, মহামারি করোনাভাইরাস, বাল্যবিয়ে, ইভটিজিং প্রতিরোধ, আইন-শৃঙ্খলা পরিস্থিতি জোরদার, মাদক উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান, বিট পুলিশিং কার্যক্রমসহ বিভিন্ন কাজে বিশেষ অবদান রাখায় তিনি শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হন। পাকুন্দিয়া এবং বাজিতপুর থানায় দায়িত্ব পালনকালে মো. সারোয়ার জাহান ১০ বার কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) নির্বাচিত হন। এছাড়া তিনি তিনবার ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে নির্বাচিত ও পুরস্কার প্রদান করা হয়েছে।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. তাহিয়াত আহমেদ চৌধুরী, জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তা, জেলার ১৩টি থানার অফিসার ইনচার্জ (ওসি) এবং বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কারপ্রাপ্ত পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

পাকুন্দিয়া থানা অফিসার ইনচার্জ মো. সারোয়ার জাহান পুরস্কৃত হওয়ার পর এক প্রতিক্রিয়ায় তিনি বলেন, পাকুন্দিয়া থানা হবে অসহায় ও দুস্থ মানুষের প্রথম ভরসাস্থল। এ লক্ষ্যেই আমরা কাজ করে যাচ্ছি। ভালো কাজ করার এ ধারায় স্বীকৃতি হিসেবে আমরা জেলায় সেরা হওয়ার মর্যাদা লাভ করেছি। শ্রেষ্ঠ ওসি সম্মাননা ক্রেস্টটি থানার প্রতিটি পুলিশ সদস্যের সহযোগিতায় অর্জন। এ অর্জন ও সফলতার অংশীদার সকলেই, ভবিষ্যতেও ভালো কাজের এ ধারা অব্যাহত রাখার জন্য তিনি সকলের দোয়া ও চুরি, ছিনতাই, মাদক মুক্ত পাকুন্দিয়া গড়ার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

মাসিক কল্যাণ সভায় অফিসার ইনচার্জ (ওসি) ছাড়াও বিভিন্ন ক্যাটাগরিতে পুলিশ সদস্যদের পুরস্কৃত করেন পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)।

Share.