সেলিব্রেটি না ভালো মানুষ হিসেবে বাঁচতে চাইঃ চিত্রনায়ক সাইমন সাদিক

0

স্টাফ রিপোর্টারঃ

চিত্রনায়ক সাইমন সাদিক বলেছেন, আমি বাংলাদেশের সন্তান ,দেশটা আমার। সেই জায়গা থেকে একজন সেলিব্রেটি না ভালো মানুষ হিসেবে বাঁচতে চাই। ভালো মানুষ হওয়ার চেষ্টা করছি। বিশেষ করে নিজ জন্মভূমি কিশোরগঞ্জের মানুষের কাছে কখনও সেলিব্রেটি হতে চাই না। কারণ এইটা আমার কলিজার এলাকা সেই জায়গা থেকে খুব আনন্দ করি। এখানকার মানুষের যে ভালোবাসা পাচ্ছি তাদের কাছে আমি কৃতজ্ঞ।

শুক্রবার (১৭ মে) সন্ধ্যায় কিশোরগঞ্জের নিকলী উপজেলার উপজেলা পরিষদের নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

সাইমন সাদিক আরও বলেন, নির্বাচন বরাবরই আমার কাছে আনন্দের, ভালো লাগার স্থান। আমি নিকলী উপজেলা নির্বাচনে এসে মানুষের যে উপস্থিতি আর আনন্দ দেখছি তা ভাষায় বুঝানো যাবে না। মানুষের মধ্যে একটা উৎসব বিরাজ করছে। আমি বিশ্বাস করি দ্বিতীয় ধাপে আগামি ২১ মে সর্বস্তরের মানুষের উৎসবমুখর পরিবেশে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিবে। ১ম ধাপে নির্বাচনে অন্যান্য উপজেলায় যে ভোটার উপস্থিতি ছিল তার তুলনায় এখানে ৬০ ভাগের বেশি ভোটার উপস্থিত থাকবে। বিশেষ করে আমি যে প্রার্থীর প্রচারণায় এসেছি মোকারম সর্দার (আনারস প্রতিক) প্রার্থীর নির্বাচনে অংশগ্রহণের ফলে তাকে ভালোবেসে ভোটাররা ভোট কেন্দ্রে যেতে মুখিয়ে আছে। আগামি ২১ তারিখ ভোটারদের কেন্দ্রে এসে নিজ নিজ ভোট প্রয়োগ করার আহ্বান জানান তিনি।

উল্লেখ্য, এর আগে বুধবার (১৫ মে) তিনি তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে কিশোরগঞ্জের হাওর উপজেলা নিকলীর নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণের ছবি পোস্ট করেন। সেখানে তিনি লিখেন, ‘ছাতিরচর এর বাচ্চারাও যেন সরদারময়’।

দ্বিতীয় ধাপে ২১ মে কিশোরগঞ্জের নিকলী উপজেলা পরিষদ নির্বাচন হওয়ার কথা রয়েছে। ওই নির্বাচনে আনারস প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন ব্যবসায়ী মোকাররম সর্দার। আর সেই ব্যবসায়ী মোকাররম সরদারের নির্বাচনী প্রচারণায় অংশ গ্রহণ করেছেন নায়ক সাইমন সাদিক। নিকলী তার উপজেলার পার্শ্ববর্তী উপজেলা। মোকাররম সরদার তার পরিচিত বড় ভাই। তাই নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন।

চিত্রনায়ক সাইমন সাদিকের জন্ম ১৯৮৬ সালের ৩০ আগস্ট কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ ইউনিয়নের কলাপাড়া গ্রামে। বাবা স্থানীয় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. সাদেকুর রহমান। মা উম্মে কুলসুম গৃহিনী।

Share.