হোসেনপুরের পল্লীতে দুর্বৃত্তের হামলায় দম্পতি আহত

0

স্টাফ রিপোর্টার
কিশোরগঞ্জের হোসেনপুরের পল্লীতে দুর্বৃত্তদের পৃথক হামলায় এক দম্পতি আহত হয়েছেন। তন্মধ্যে গুরুতর আহত শাহেদা খাতুনকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেেেছ হোসেনপুর উপজেলার সিদলা ইউনিয়নের হারেঞ্জা গ্রামে।

গত ৪ জুন বিকালে উক্ত গ্রামের আব্দুল কাইয়ূমের বাড়ির জাম গাছে উঠে জোরপূর্বক জাম পাড়তে গেলে দুর্বৃত্তদের বাধা দেয় আব্দুল কাইয়ূমের স্ত্রী শাহেদা খাতুন। এতে ক্ষিপ্ত হয়ে দুর্বৃত্তরা শাহেদা খাতুনের মাথায় দা দিয়ে কোপ দিলে তিনি মারাত্মক জখমপ্রাপ্ত হন। পরে ডাক-চিৎকার শুনে বাড়ি থেকে লোকজন এগিয়ে এসে তাকে রক্ষা করে। ওইদিন রাত নয়টার দিকে তার স্বামী আব্দুল কাইয়ূমকে সুরাটি বাজারে একাকী পেয়ে দুর্বৃত্তরা তার ওপর আক্রমণ চালিয়ে তাকে আহত করে। পরি তিনি প্রাথমিক চিকিৎসা নেন।

এ ব্যাপারে ফরজুল ইসলাম, তার তিন ছেলে সাগর মিয়া, সাইফুল ইসলাম ও নূর মোহাম্মদ এবং ফরজুল ইসলামের স্ত্রী সোলেমা খাতুনের বিরুদ্ধে হোসেনপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগে উল্লেখ করা হয়, ফরজুল ইসলামসহ উক্ত পরিবারের সকলেই ইয়াবাসহ বিভিন্ন নেশাজাতীয় দ্রব্য সেবন ও কেনাবেচার সঙ্গে জড়িত।

সদলা ইউনিয়েনের ২নং ওয়ার্ডের মেম্বার মো. কামালউদ্দিন জানান, তাদের এহেন অপকর্ম বর্তমানে আয়ত্বের বাইরে চলে গেছে। সিদলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. কামরুজ্জামান কাঞ্চন তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন। হোসেনপুর থানার ওসি আসাদুজ্জামান টিটু জানান, অভিযোগের পরিপ্রেক্ষিতে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এসআই শরীফুল ইসলাম অভিযোগ তদন্ত করতে গতকাল মঙ্গলবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Share.