হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৈকালিক স্বাস্থ্য সেবা উদ্বোধন

0

খায়রুল ইসলাম (কিশোরগঞ্জ) হোসেনপুরঃ

কিশোরগঞ্জের হোসেনপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৈকালিক স্বাস্থ সেবা উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১৩ জুন) বিকালে সচিবালয়ে থেকে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ বৈকালিক স্বাস্থ্য সেবা কার্যক্রম উদ্বোধন করেন।

পর্যাপ্ত চিকিৎসক থাকায় হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৈকালিক এ সেবা চালু করা হয়েছে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো.তানভীর হাসান জিকো। তিনি গণমাধ্যমকে বলেন, প্রথমবারের মতো এখানে এ সেবা চালু করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার অনিন্দ্য মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জহিরুল ইসলাম নুরু মিয়া, আবাসিক মেডিকেল অফিসার ডা: আব্দুল্ল্যাহ আল শামীম জুনিয়র কনসালটেন্ট (গাইনী) ডা: মরিয়ম আক্তার, জুনিয়র কনসালটেন্ট (এনেসথেসিয়া) ডা: মো: আলী জোবাযের শরীফ, জুনিয়র কনসালটেন্ট (সার্জারী) ডা: মোহাম্মদ সাখাওয়াত হোসেন, জুনিয়র কনসালটেন্ট (মেডিসিন) ডা: ফয়সাল আহমেদ, জুনিয়র কনসালটেন্ট ( কার্ডিওলজি) ডা:মুহাম্মদ এখলাছ উদ্দিন ও সহকারী সার্জন ডা: মো: কায়সার আহমেদ সহ ডাক্তারবৃন্দ। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্থানীয় সাংবাদিক ও রাজনৈতিক নেতারা।

Share.