কিশোরগঞ্জে আ.লীগ নেতার মরদেহে উদ্ধারের ঘটনায় হত্যা মামলা

0

স্টাফ রিপোর্টারঃ
গত শনিবার পুকুর থেকে কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক বাদল রহমানের মরদেহ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা করা হয়েছে। সোমবার (১০ জুলাই) রাতে কিশোরগঞ্জ সদর মডেল থানায় বাদল রহমানের বড় ছেলে আসিফুর রহমান শাহীল (৩০) মামলাটি দায়ের করেন। মামলায় অজ্ঞাত পরিচয়ে ব্যক্তিদের আসামি করা হয়েছে।

মামলার এজাহারে বলা হয়েছে, গত দুই বছর আগে বাদল রহমানের প্রথম স্ত্রী মারা যাওয়ার পর গত দুই মাস আগে আয়েশা আহমেদের সাথে ২য় বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিয়ের পর থেকে আয়েশা আহমেদকে নিয়ে শহরের খরমপট্টি সরকারী পুকুর পাড় এলাকায় মোল্লাবাড়ীর ২য় তলায় ভাড়া বাসায় বসবাস করতেন। ঘটনার দিন (শনিবার) রাত সাড়ে আটটার দিকে বাসা থেকে বের হন। পরেরদিন (রোববার) সকাল ৯টায় কানিকাটা বেপারীবাড়ী পুকুরের পানিতে বাদল রহমানের লাশ দেখতে পায় স্থানীয়রা।

মামলায় আরো বলা হয়, অজ্ঞাতনামা দুষ্কৃতিকারীরা পরস্পর যোগসাজসে বাদল রহমানকে অজ্ঞাতস্থানে শ^াসরুদ্ধে হত্যা করে লাশ গুমের উদ্দেশ্যে পুকুরের পানিতে ফেলে দিয়ে চলে যায় বলে দাবি পরিবারের।

নিহত বাদল রহমান একাধারে রাজনীতিবিদ, ব্যবসায়ী ও সংস্কৃতিক ব্যক্তিত্ব ছিলেন। সুষ্ঠুতদন্ত সাপেক্ষে আসামিদের চিহ্নিত করে সর্বোচ্চ শাস্তির দাবি জানান পরিবারের সদস্যরা।

কিশোরগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ বলেন, ঘটনার সত্যতা উদঘাটনে কাজ করছে পুলিশ। মূল ঘটনা উন্মোচন না হওয়া পর্যন্ত তদন্ত অব্যাহত থাকবে। এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি। সন্দেহজনক মৃত্যু হওয়ায় মৃত্যুর কারণ জানতে ভিসেরা নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

Share.