পাকুন্দিয়ায় বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার

0

আছাদুজ্জামান খন্দকারঃ
কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় আবু সাঈদ (৫৭) নামের এক বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৪ আগস্ট) দুপুরে উপজেলার পাঠুয়াভাঙ্গা ইউনিয়নের আহুতিয়া (বালিয়াপাড়া) গ্রামের নিজ বসতঘর থেকে তাঁর মরদেহটি উদ্ধার করা হয়। তিনি ওই এলাকার মৃত ইয়াকুব আলীর ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, প্রায় ১৫ দিন আগে তিনি একটি দূর্ঘটনায় অসুস্থ হোন। এ কারণে তিনি ঢাকায় একজন চিকিৎসকের অধীনে চিকিৎসাধীন। আজ সোমবার ঢাকার ওই চিকিৎসকের কাছে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। এজন্য ব্যাংক থেকে টাকা তুলে আনতে তাঁর স্ত্রী কোহিনুর বেগমকে একটি চেক লিখে পাঠান। চেক নিয়ে কোহিনুর স্থানীয় দরগা বাজার রুপালি ব্যাংক শাখায় যান। ব্যাংক থেকে ফিরে এসে ঘরে গিয়ে তিনি দেখতে পান আবু সাঈদ ঘরের আড়ার সঙ্গে ঝুলে আছে। খবর পেয়ে পুলিশ তাঁর লাশ উদ্ধার করে।

নিহতের স্ত্রী কোহিনুর বেগম বলেন, চিকিৎসার জন্য আজ ঢকায় যাওয়ার কথা ছিল। এজন্য একটি মাইক্রোও র্ঠিক করে রেখেছি। ঢাকায় যাওয়ার জন্য টাকা তুলে আনতে আমাকে ব্যাংকে পাঠিয়েছিলেন। আমি ব্যাংক থেকে এসে দেখি গলায় দড়ি পেঁচিয়ে ঘরের ধর্নার সাথে ঝুলে আছে। তিনি বলেন, আমার স্বামী আত্মহত্যা করেননি। তাকে কে বা কারা হত্যা করে ধর্নার সাথে ঝুলিয়ে রেখেছে। কারণ আমাদের ঘরে কোন দড়ি ছিলনা। এই দড়িটি আসলো কোত্থেকে। আমি আইনরক্ষাকারি বাহিনীর কাছে এর সঠিক তদন্ত দাবী করছি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ নাহিদ হাসান সুমন বলেন, আবু সাঈদের আত্মহত্যার কারণ এখনো জানা যায়নি। তবে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে।

Share.