কটিয়াদীতে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধনঃ

0

মিজানুর রহমানঃ

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার মসূয়া ইউনিয়নের কড়েহা বাজার ব্যবসায়ী ও এলাকাবাসীর পক্ষ থেকে সোহেল মিয়াসহ ৩০ জনের নামে অগ্নিসংযোগ, ভাঙচুর ও মারধরের অভিযোগ এনে মামলা দায়ের করার প্রতিবাদে এক মাননববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

৯ জুলাই (রবিবার) দুপুরে কড়েহা মসজিদ সংলগ্ন এলাকায় শতাধিক মানুষের উপস্থিতে এ মানববন্ধনটি অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন বুরুদিয়া বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক ইসমাঈল হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মামলার আসামী সোহেল মিয়া, বুরুদিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য বাচ্চু মিয়া, স্থানীয় আওয়ামীলীগ নেতা কাঞ্চন মিয়া, আসামী সোহেলের স্ত্রী তাসলিমা, ইউপি সদস্য ও মামলার ১ নং আসামী ফারুক মেম্বারের স্ত্রী নুরুন নাহার, প্রবাসী নাজমূল হুদা ও আসাদ মিয়া প্রমূখ।

জানা যায় গত ৩ জুন কটিয়াদী মডেল থানায় ৩০ জনকে আসামী করে বাড়িতে অগ্নিসংযোগ, ভাংচুর, লুটপাট ও মারধরের অভিযোগ এনে একটি মামলা দায়ের করা হয়েছিলো।মানব বন্ধনে বক্তরা বলেন শামসুল হুদাগং নিজেরা এ সব ঘটনা ঘটি মিথ্যা মামলা করে নিরিহ গ্রামবাসীকে হয়রানি করছে। গরু চুরির ঘটনাসহ সবেই সমপূর্ণ মিথ্যা। সাজানো গরু চুরির মামলায় কটিয়াদি থানা পুলিশ বাদী শামসুলের আত্নীয় বাড়ি পাকুন্দিয়া উপজেলার মাইজ হাটি গ্রাম উদ্ধার করেছে। ভুক্তভোগীরা স্হানীয় প্রশাসনসহ মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সহযোগিতা কামনা করছেন।

Share.