কিশোরগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও জয়ের জন্মদিন উদযাপন

0

স্টাফ রিপোর্টারঃ
কিশোরগঞ্জে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও প্রধানমন্ত্রীর অবৈতনিক তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উদযাপন করা হয়েছে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বেলুন উড়ানো হচ্ছে

বৃহস্পতিবার (২৭ জুলাই) দুপুরে সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে কেক কাটা, আলোচনা সভা ও পরে বেলুন উড়িয়ে বর্নাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীতে বিভিন্ন ফেস্টুন হাতে নেতাকর্মীরা অংশ গ্রহন করেন। শহরের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পুরাতনথানা মোড়ে গিয়ে র‌্যালীটি শেষ হয়।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বর্নাঢ্য র‌্যালী

এসময় কিশোরগঞ্জ জেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক ও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি শরীফুল ইসলাম শরীফ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি খাইরুল বাশার বকুল, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার রনি, সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম শাহজাহান, প্রচার সম্পাদক মোশারফ হোসেন নিলয়, স্বেচ্ছাসেবক লীগ নেতা এখলাস উদ্দিন, সৈৗরব আহম্মেদ, সুমন বিশ্বাস, আমিনুল ইসলাম, নবী হোসেন, জাদিদুল ইসলাম, আশিক, জুয়েলসহ বিভিন্ন পর্যায়ের স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সার্বিক সহযোগিতায় পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইমরান আহাম্মেদ ও জেলা ছাত্র লীগের সাবেক সহ-সম্পাদক মোশারফ হোসেন আশরাফ।

Share.