পাকুন্দিয়ায় বঙ্গমাতার জন্মবার্ষিকীতে সেলাই মেশিন বিতরণ

0

আছাদুজ্জামান খন্দকারঃ
‘সংগ্রাম-স্বাধীনতা প্রেরণায় বঙ্গমাতা’ এ স্লোগান দিয়ে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯৩তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষ্যে সোমবার (৮ আগস্ট) সকাল ১১টার দিকে উপজেলা পরিষদ সভাকক্ষে আলোচনা সভা, স্মৃতিচারণ এবং কর্মক্ষম অসহায় ও অসচ্ছল মহিলা উপকারভোগীদের মাঝে সেলাই মেশিন ও নগদ অর্থ বিতরণ করা হয়।

উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজলিন শহীদ চৌধুরী। আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তানিয়া আক্তার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাহিদ হাসান সুমন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার মো. মিসবাহ উদ্দিন ও মুজিবুর রহমান, হোসেন্দী ইউপি চেয়ারম্যান মো. হাদিউল ইসলাম প্রমুখ।

এসময় উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারি, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে ছয়জন অসহায় ও অসচ্ছল মহিলা উপকারভোগীর হাতে ছয়টি সেলাই মেশিন ও দুইজন মহিলার হাতে নগদ অর্থ তুলে দেওয়া হয়।

Share.