কিশোরগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রদীপ সম্পাদক মৃদুল

0

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কিশোরগঞ্জ জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে নারায়ণ দত্ত প্রদীপকে সভাপতি ও মৃদুল কান্তি মজুমদারকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এছাড়া প্রধান উপদেষ্টা হিসেবে ভূপেন্দ্র ভৈৗমিক দোলন ও সিনিয়র সহসভাপতি হিসেবে প্রদীপ সরকারের নাম ঘোষণা করা হয়।

শনিবার (২ মার্চ)  বিকেলে কিশোরগঞ্জ জেলা শিল্পকলা একাডেমিতে আয়োজিত সম্মেলনে এই কমিটি ঘোষনা করা হয়। এর আগে সকাল ১১টায় জেলা শিল্পকলা একাডেমিতে জাতীয় সংগীতের মাধ্যমে পতাকা উত্তোলন ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে দ্বি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী জে এল ভৌমিক। উদ্বোধক বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সদস্য উপদেষ্টা পরিষদ সদস্য শ্রী কাজল দেবনাথ উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথি বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক কালবেলা পত্রিকার সম্পাদক সাংবাদিক সন্তোষ শর্মা, শ্রী গোপাল চন্দ্র দেবনাথ, শ্রী সুব্রত পাল, শ্রী শুভাশীষ বিশ্বাস, সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট তপন চক্রবর্তী, সদস্য শ্রী নারায়ণ দত্ত প্রদীপ, অধ্যাপক প্রণব কুমার সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

সম্মেলনে সভাপতিত্ব করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা ভূপেন্দ্র ভৌমিক দোলন, পরিচালনায় জেলা কমিটির সাধারণ সম্পাদক প্রদীপ কুমার সরকার। বিকেলে দ্বিতীয় অধিবেশনের মাধ্যমে সম্মেলনের সমাপ্তি করা হয়।

Share.