অভিনব কায়দায় দোকানে চুরি

0

স্টাফ রিপোর্টারঃ
কিশোরগঞ্জে অভিনব কায়দায় দোকানে চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১০ অক্টোবর) চুরির ঘটনায় কিশোরগঞ্জ সদর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন দোকান মালিক হুমায়ুন কবির।

অভিযোগে জানা যায়, কিশোরগঞ্জ পৌর শহরের গৌরাঙ্গ বাজার এলাকায় এসএস মার্কেট গলির ভেতরে সায়ন ক্যাবল এন্ড ইলেকট্রনিক্স নামীয় ৪ ও ৫নং দোকান ভাড়া নিয়ে দীর্ঘদিন যাবত ব্যবসা করে আসছেন কলাপাড়া এলাকার হুমায়ুন কবির। প্রতিদিনের ন্যায় বুধবার (০৯ অক্টোবর) রাত ৯টার সময় দোকান বন্ধ করে বাসায় চলে যান। বৃহস্পতিবার সকালে এসে দেখেন দোকানে রাখা মালামাল এলোমেলো ভাবে পড়ে আছে। উপরের সিলিং ভাঙ্গা ও টিনের চাল খোলা।

হুমায়ুন কবির বলেন, প্রতিদিন দোকান ভালো করে তালাবদ্ধ করে বাসায় যায়। বৃহস্পতিবার সকালেও দোকান তালাবদ্ধ ছিল। রাতে কোন একসময় চোরের দল অভিনব কায়দায় দোকানের উপর দিয়ে টিনের চাল খুলে ভেতরে প্রবেশ করেছে। দোকানে যে সিলিং লাগানো ছিল সেটিও খোলা ছিল। দোকানে থাকা মালামাল নিয়ে গেছে। তার মধ্যে বিভিন্ন কোম্পানীর ৭০ পিস রাউটার, ৪০ পিস অনু, ১০ পিস পনমডিউল, ইলেক্ট্রনিক্স জাতীয় বিভিন্ন যন্ত্রাংশ সব মিলিয়ে যার বাজার মূল্য ১ লাখ ৭৫ হাজার টাকা। এ ব্যাপারে থানায় অভিযোগ দিয়েছি।

কিশোরগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) শ্যামল মিয়া অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো। এবং ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় আনা হবে।

Share.