২৪ জুন মেসির নতুন জীবন শুরু হতে যাচ্ছে

0

 

বিশ্বসেরা ফুটবলার আর্জেন্টাইন অধিনায়ক ও বার্সা সুপার স্টার লিওনেল মেসি ২৪ জুন বিয়ে করতে যাচ্ছেন।গত ১০ বছরের প্রেমের অবসান ঘটতে যাচ্ছে। অবশ্য বিয়ে ছাড়াই একই ছাদের নিচে বসবাস করছেন তারা। ইতোমধ্যে ঘরে এসেছে ২ ছেলে সন্তানও। এদিকে এই বিয়ে নিয়ে বেশ সরগরম মিডিয়া। ইতোমধ্যে মেসি বিয়ের নিমন্ত্রণ জানানো শুরু করে দিয়েছেন। পাঠাচ্ছেন বিয়ের কার্ড। বার্সা সতীর্থরাতো বটেই দূরের লোকজনও থাকবেন বিয়ের অনুষ্ঠানে। কিন্তু স্প্যানিশ মিডিয়া সম্প্রতি এক বোমা ফাটিয়েছে।

তবে জুন মাস আসতে এখনও অনেক বাকি। দেখা যাক মেসির বিয়েতে উপস্থিত হন কিনা পিকে-শাকিরা?খবরে প্রকাশ, পিকের সঙ্গে মেসির সম্পর্কটা ভালোই। সমস্যা বেধেছে সাবেক প্রেম-পিরিতি নিয়ে। পিকে বর্তমানে একই ছাদের নিচে বসবাস করছেন কলম্বিয়ান পপ সম্রাজ্ঞী শাকিরার সঙ্গে। ঘরে এসেছে তাদের একটি সন্তানও। তবে পিকের সাবেক বান্ধবী নুরিয়া থমাসই মূল সমস্যার কারণ।একসময় এই থমাসের সঙ্গে সময় কাটিয়েছেন পিকে। সেই থমাস আমন্ত্রণ পেয়েছেন মেসির বিয়েতে।

পিকের সঙ্গে থমাসের ছাড়াছাড়ি মেনে নিতে পারেননি মেসির বান্ধবী। সেই কারণেই নাকি দাওয়াত পাননি পিকে। এমনটিই জানিয়েছে ডেইলি মেইল।তবে স্প্যানিশ মিডিয়া এল পেইস জানিয়েছে, পিকে-শাকিরা ঠিকই দাওয়াত পেয়েছেন মেসির বিয়েতে। তবে শাকিরা দম্পতি দাওয়াত পেলেও আসবেন না বিয়েতে। কারণটা সেই থমাসই। থমাস বিয়েতে উপস্থিত থাকলে সেখানে বিব্রত হতে পারেন পিকে। আর সে কারণে বিয়েতে না আসার সিদ্ধান্ত নিয়েছেন পিকের বান্ধবী শাকিরা। সাকিরা বলেছেন, আমি ওখানে (বিয়েতে) যেতে আগ্রহী নই।

Share.

About Author