পুকুরে ভাসছিল আওয়ামী লীগ নেতার মরদেহ

0

স্টাফ রিপোর্টারঃ
কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ও কিশোরগঞ্জ চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি বাদল রহমানের (৬২) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৯ জুলাই) সকাল ৯ টার দিকে শহরের চর শোলাকিয়া এলাকার ব্যাপারীবাড়ির পুকুরে মরদেহটি পাওয়া যায়।

জানা গেছে, গত শনিবার (৮ জুলাই) রাত ৮টার দিকে বাদল রহমান বাসা থেকে হাঁটতে বের হয়ে আর ফেরেননি। রোববার সকালে শহরের চর শোলাকিয়া এলাকার ব্যাপারীবাড়ির পুকুরে একটি মরদেহ ভাসমান অবস্থায় দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভাসমান মরদেহটি উল্টানোর পর দেখে আওয়ামী লীগ নেতা বাদল রহমান। পুলিশ লাশ উদ্ধার করে কিশোরগঞ্জ মডেল থানায় নিয়ে আসে। এসময় তার পকেটে মোবাইল ফোন, মানি ব্যাগ, চশমা ও ব্যাংকের এটিএম কার্ড পাওযায়।

বাদল রহমান জেলার নিকলী উপজেলার দামপাড়া ইউনিয়নের ধীরুয়াইল এলাকার মুখলেছুর রহমানের ছেলে। তিনি কিশোরগঞ্জ জেলা শহরের খরমপট্টি এলাকার বেগম রোকেয়া সড়কে গত ৪০ বছর যাবত স্থায়ীভাবে বসবাস করতেন। গত দুই বছর আগে প্রথম স্ত্রী মারা যায়। গত আড়াই মাস আগে ঢাকার ওয়ারির বাসিন্দা আয়েশা আহমেদকে বিয়ে করেন। ২য় বিয়ের পর থেকে থেকে বকুলতলা মোড় এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

বাদল রহমানের বড় ভাই আতাউর রহমান বলেন, জানামতে আমার ভাইয়ের প্রকাশ্য কোন শত্রু ছিল না। সবসময় মানুষের উপকার করতেন। আমার ভাইকে হত্যা করা হয়েছে। আমি এ হত্যার সুষ্ঠু তদন্ত সাপক্ষে সর্ব্বোচ্চ শাস্তি দাবি করছি।

কিশোরগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্বাভাবিক-অস্বাভাবিক দু’টি বিষয় মাথায় রেখে তদন্ত করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Share.